তবুও ভালবাসি
- মো: আব্দুল হালিম - Own ২৮-০৪-২০২৪

আমি যানি তুমি আমার নও,
তুমি হয়তো আমায় এতটুকুও ভাবনা!
তোমাকে নিয়ে আমি স্বপ্নদেখি
তুমি আমায় হয়তো কল্পনাও করোনা।
তোমাকে নিয়ে আমি আমার সুখের স্বর্গ রচনা করেছি
তুমি হয়তো একটু উকিও দিলেনা।
আমার কল্পনায় তোমার ভালবাসা আমি তোমাকে সাজিয়েছি।
প্রেক্ষিতে তুমি হয়তো বলবে,
আমি খুব বেমানান।
তুমি যানো আর নাই যানো
তোমাকে যানাতে নাই পারি
সাহস কারে মুখে হয়তো কোনদিনও
জীবনের শেষ নিস্বাস টুকু আমার হয়ে তোমাকে বলবে
তবুও ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।